সংবাদ শিরোনাম:
সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলে মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের গার্ল-ইন- স্কাউটের সদস্যদের ডে ক্যাম্প ভূঞাপুরে সর্বজনীন পেনশন স্কিম অবহিতকরণে সভা দেলদুয়ারে অসহায় দুস্থদের মাঝে খাদ্য সহায়তা প্রদান গোপালপুরের পরিবহন শ্রমিকদের ডাটাবেজ বা নিবন্ধন তৈরি শুরু যুবককে গাছে বেঁধে মারধরের ঘটনায় তোলপাড় ডিএনএ দিবসে মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের দেয়ালিকা প্রদর্শনী
গোপালপুরে ৮ মামলায় ২৪হাজার ৯শত টাকা জরিমানা

গোপালপুরে ৮ মামলায় ২৪হাজার ৯শত টাকা জরিমানা

প্রতিদিন প্রতিবেদক, গোপালপুর : করোনাভাইরাসের সংক্রমন রোধে সরকার ঘোষিত স্বাস্থ্যবিধি ও সর্বাত্বক লকডাউনের বিধিনিষেধ অমান্য করায় টাঙ্গাইলের গোপালপুর পৌরশহরে ৮টি মামলায় ২৪হাজার নয়শত টাকা জরিমানা করা হয়েছে।

শনিবার উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্যাট মো. পারভেজ মল্লিক ভ্রাম্যমান আদালত পরিচালনা করে এ জরিমানা করেন।

এসময় থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোশাররফ হোসেন, পৌরমেয়র রকিবুল হক ছানা ও উপজেলা আওয়ামী লীগ সম্পাদক সাইফুল ইসলাম তালুকদার সুরুজ উপস্থিত ছিলেন।

পরে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে দরিদ্র মানুষদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840